ডিজিটাল মার্কেটিং

Amazon Affiliate করছেন? জেনে নিন কিভাবে সেল বাড়াবেন

আর্টিক্যালের স্ট্রাকচার ভালো হলে কনভার্সন রেট ভালো হয়। সেল বেড়ে যায়।

কেন জানেন?
ওয়েল, স্বীকার করছি, এটার উত্তর আমার কাছে প্রোপারলি নেই। কিন্তু এটা সত্যি- তা নিশ্চিত। হয়তো মনস্তত্ববিদরা এটার কারণ ভালো বলতে পারবেন। কিন্তু দেখা যায়, অনেক আর্টিক্যাল মোটামুটি মানের হওয়ার পরও সেটা দ্রুত রেংক হয় এবং সেটা থেকে সেলও ভালো হয়।
এই জন্য ভালো/বড় মার্কেটাররা আর্টিক্যালের স্ট্রাকচার নিয়ে অনেক কাজ করেন। এবং সেই অনুযায়ী তারা ভালো ফলাফলও পান।

অ্যাফিলিয়েট মার্কেটিং

অথোরিটি ওয়েবসাইট ইনকামের জন গিলহামের কাছ থেকে একবার আমি প্রায় আড়াইশ’ ডলারের একটা পিবিএন সার্ভিস কিনেছিলাম শুধু এই কারণে যে, সার্ভিসটার সাথে সে তার আর্টিক্যাল স্ট্রাকচার টেমপ্লেট ফ্রি প্রোভাইড করবে। অর্থাৎ তার নিস সাইটের আর্টিক্যাল স্ট্রাকচার এবং ইনস্ট্রাকশন টেমপ্লেট পাওয়াটাই আমার কাছে বড় ছিলো।

এভাবে অনেক বড় বড় মার্কেটার তার নিজের মতো করে স্ট্রাকচার এবং ইনস্ট্রাকশন রেডি করে নিজের কাজ করেন। সেসব ইনস্ট্রাকশন/স্ট্রাকচার টেমপ্লেট দেখলে নিস সাইট সম্পর্কে আপনার আইডিয়া সম্পূর্ণ পাল্টে যাবে, আমি নিশ্চিত।

কেন?

এখানে জনপ্রিয় মার্কেটার স্পেনসার হজের আর্টিক্যাল স্ট্রাকচার এবং ইনস্ট্রাকশন টেমপ্লেট পাওয়ার একটা সুযোগ করে দিচ্ছে স্পেনসার নিজ। এই লিংকে ক্লিক করতে হবে: https://www.nichepursuits.com/email-newletter-invite…/… , তারপর সবাস্ক্রাইব করবেন সম্পূর্ণ নতুন একটা ইমেইল দিয়ে।

আর তারপর আপনার ১০জন বন্ধুকে রেফার করলেই কেবল আপনি পেতে পারবেন এই টেমপ্লেটগুলো। কাজটা খুব সহজ নয়। তবে আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি, এই ইনস্ট্রাকশন এবং স্ট্রাকচার টেমপ্লেটগুলো পাওয়ার পর আপনার মনটা একদম ফ্রেশ হয়ে যাবে, ভালো এবং ফুরফুরে হয়ে যাবে।
সুতরাং কষ্ট করার মানসিকতা থাকলে একটা ট্রাই দিয়ে দেখতে পারেন। আশা করি কষ্টটা বৃথা যাবে না।
সবাই ভালো থাকুন।
হ্যাপি অ্যাফিলিয়েট মার্কেটিং!

About insider

Check Also

কে এই 🎯ডিজিটাল মার্কেটার নেইল প্যাটেল !

বারংবার ব্যর্থতা যাকে দমাতে পারেনি ডিজিটাল মার্কেটার হিসেবে কাজ করেন অথচ নেইল প্যাটেলের নাম শুনেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *